প্রেমের অ্যানিভার্সারিতে পরস্পরকে শুভেচ্ছা নিক-প্রিয়ঙ্কার! in Bengali | POPxo

প্রিয়ঙ্কা, তোমার স্বামী হতে পেরে গর্বিত! লাভ-অ্যানিভার্সারিতে গদগদ নিক জোনাস

প্রিয়ঙ্কা, তোমার স্বামী হতে পেরে গর্বিত! লাভ-অ্যানিভার্সারিতে গদগদ নিক জোনাস

সাধে কী আর মেয়েরা এঁর মতো স্বামী পেতে চান? সারা দুনিয়া যখন বলে দিল যে, এ বিয়ে টেঁকার নয়, কিছুদিনের মধ্যেই জুটি ভাঙল বলে, বলিউডের সক্কলে যখন মুখ টিপে হেসে বলল যে, বর বড় হলে তবুও ঠিক আছে, কিন্তু হাঁটুর বয়সি ছেলে আর কদ্দিন মায়ের বয়সি বউকে নিয়ে সংসার করতে পারবে...তা-ও আবার ইন্টারন্যাশনাল বর, যাঁর জন্য কিনা বিদেশি মেম কন্যেরা লাইন দিয়ে দাঁড়িয়েছিল এককালে, যাঁর বেস্ট ফ্রেন্ড কিনা ডেমি লোভ্যাটোর মতো ডাকসাইটে সুন্দরী গায়িকা, যাঁর পূর্বতন প্রেমিকার নাম কিনা সেলিনা গোমেজ, তিনি কিনা দেশি প্রিয়ঙ্কা চোপড়াকে (Priyanka Chopra) নিয়ে হ্যাপিলি এভার আফটার করবেন? হত্তেই পারে না! ওসব প্রেমের জাল পেতে ছোট্ট প্রজাপতিকে ফাঁসিয়ে নেওয়া যায় বটে, কিন্তু ঘোর কাটলেই সে ফুড়ুৎ হবে!


কিন্তু হয়নি! মাঝে এই গেল-বলে কোন এক বিদেশি মিডিয়া একখানা স্টোরি করেছিল বটে, কিন্তু নিক জোনাস (Nick Jonas) এবং প্রিয়ঙ্কা চোপড়া জোনাস তাদের বিরুদ্ধে মানহানির মোকদ্দমা করবেন বলে জানিয়েছেন! সেই দেখে অমনই বাড়ির মাসিপিসিরা বলেছিলেন যে, কিছু একটা নিশ্চয়ই ঠোকাঠুকি হয়েছে, ওদেশি মিডিয়া নাকি মোটেও ভুলভাল স্টোরি করে না! অবশ্য সেকথা আমরা একটুও বিশ্বাস করিনি! এই তো সক্কলের সন্দেহ কেমন ভুল প্রমাণ করে নিক-প্রিয়ঙ্কা কিছুদিন আগে কেমন তরতরিয়ে মেট গালায় ঘুরে এলেন, তারপর তো আবার কানে গিয়ে বউকে পিৎজা খাইয়ে, রেড কার্পেটে তার মাথায় ছাতা ধরে-টরে নিক সক্কল অবিবাহিত মেয়ের মনে আদর্শ স্বামীর মূর্তি হিসেবে গেঁথে গেলেন!


অবশ্য আদর্শ তো বটেই। এই তো আজই তাঁদের প্রেমের একটি বছর সম্পন্ন হল। অমনই কী সুন্দর একখানা পোস্ট করেছেন দেখুন আমাদের দেশের বিদেশি জামাই!





অবশ্য শুধু নিক জোনাসই নন, প্রিয়ঙ্কাও পিছিয়ে ছিলেন না! তিনিও একটি সুন্দর প্রেমময় পোস্ট করেছেন। তবে তাঁর পোস্টটিতে নিক জোনাসের ছবির বদলে মারিয়া কেরির ছবি কেন, সেটি আমাদের বোধগম্য হয়নি! 





অবশ্য আমরা আদার ব্যাপারি, জাহাজের খোঁজ রেখে আমাদের হবেটাই বা কী!


POPxo এখন ৬টা ভাষায়! ইংরেজি, হিন্দি, তামিল, তেলুগু, মারাঠি আর বাংলাতেও!



আপনি যদি রংচঙে, মিষ্টি জিনিস কিনতে পছন্দ করেন, তা হলে POPxo Shop-এর কালেকশনে ঢুঁ মারুন। এখানে পাবেন মজার-মজার সব কফি মগ, মোবাইল কভার, কুশন, ল্যাপটপ স্লিভ ও আরও অনেক কিছু!